ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আরও দুই নারীর করোনা শনাক্ত ।

খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আরও দুই নারীর করোনা শনাক্ত ।

খুলনা প্রতিবেদক ,
খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আরও দুই নারীর করোনা শনাক্ত হয়েছে। আজ রোববার ১৭২ জনের নমুনা পরীক্ষার পর দুইজনের করোনা ধরা পড়ে।করোনা বিষয়ক মুখপাত্র জুনিয়র কনসালট্যান্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে।নতুন করোনা আক্রান্তরা হলেন-বাগেরহাটের কচুয়া উপজেলার এক নারী ও খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটি এলাকার বাসিন্দা আরেক নারী।
খুমেকের করোনা বিষয়ক মুখপাত্র জুনিয়র কনসালট্যান্ট ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস বলেন, ১৭২টি পরীক্ষার মধ্যে ৬৯টি ছিল খুলনার। বাকি তিনজনের নমুনা ছিল অন্য জেলার।
স্থানীয় সূত্র জানায়, খুলনার দিঘলিয়ার বাসিন্দা সম্প্রতি ঢাকা থেকে এসেছেন। রোববার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে এসে নমুনা দেন। নমুনা দিয়েই তিনি বাড়িতে চলে যান। তবে তার বিষয়ে কিছু জানেন না দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহবুবুর রহমান।
উল্লেখ্য, খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে এ পর্যন্ত ৩ হাজার ২১৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST